অষ্টম শ্রেণীর ছাত্রকে নিয়ে পালিয়ে গেল শিক্ষিকা

99

অষ্টম শ্রেণীর ছাত্রকে নিয়ে পালানোর অভিযোগ উঠল ২৬ বছরের এক শিক্ষিকার বিরুদ্ধে।বছর খানেক ধরেই নিখোঁজ ছাত্রের সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ ছিলেন অভিযুক্ত শিক্ষিকা। এই কারণে সম্প্রতি স্কুল কর্তৃপক্ষও তাদের ভর্ত্‍‌সনা করে। ছেলেটির বাবার অভিযোগ, এই সম্পর্ক যেহেতু মেনে নেওয়া হয়নি, তাই তারা বাড়ি ছেড়ে পালিয়েছে।’ ছেলেটির বাবা গান্ধীনগর থানায় অভিযোগ দায়ের করে জানিয়েছে, তাঁর ১৪ বছরের ছেলেকে ফুঁসলিয়ে নিয়ে গিয়েছে তার ক্লাস টিচার।শুক্রবার বিকেল চারটে থেকে খোঁজ মিলছে না কিশোরটির। নিখোঁজ সেই শিক্ষিকাও।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, বছরখানেক ধরেই নিখোঁজ ছাত্রের সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ ছিলেন অভিযুক্ত শিক্ষিকা। এই কারণে সম্প্রতি স্কুল কর্তৃপক্ষও তাদের ভর্ত্‍‌সনা করে। ছেলেটির বাবার অভিযোগ, এই সম্পর্ক যেহেতু মেনে নেওয়া হয়নি, তাই তারা বাড়ি ছেড়ে পালিয়েছে।

অভিযোগে জানানো হয়েছে যে অভিযুক্ত শিক্ষিকা কলোল শহরের দরবারি চাওয়ালের বাসিন্দা। FIR-এ কিশোরের অভিযোগ করেছেন, ‘সন্ধ ৭টা নাগাদ বাড়ি ফিরে দেখে ছেলে বাড়িতে নেই। স্ত্রী বলেন, বিকেল ৪টে নাগাদ ছেলে বাড়ি থেকে বেরিয়েছে। পাড়া ও আত্মীয়-স্বজনের কাছে ফোন করে থোঁজ নিই। কোথায় না-পেয়ে পুলিশে অভিযোগ জানাই। ওই শিক্ষিকার বাড়িতেও গিয়েছিলাম। তাঁকেও পাওয়া যায়নি।’ইনসপেক্টর কেকে দেশাই জানিয়েছেন, নিখোঁজ দু জনের কেউই সেলফোন নিয়ে যাননি।

আন্তর্জাতিক ডেস্ক/২০/১/২০২০

কমেন্ট করুণ

দয়া করে আপনার কমেন্ট করুণ
দয়া করে আপনার নাম দিন