অধিকার প্রতিষ্ঠা করার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে : ড. কামাল

আলোচিত সংবাদ প্রতিবেদক : নিজের অধিকার প্রতিষ্ঠা করার জন্য। দেশকে বাঁচানোর জন্য সবাই এগিয়ে আসতে হবে। এবং এই ভোটের মাধ্যমে দেখিয়ে দেন যে জনগণ যেটা চাচ্ছে সেই নির্বাচন আমরা করাতে পারি। আর সরকার যদি একবারে নির্লজ্জভাবে সেই নির্বাচন ধ্বংস করে তাহলে আমাদের আন্দোলনের দিকে এগিয়ে যেতে হবে।

আজ বুধবার (০৮ জানুয়ারি) ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন।

ড. কামাল বলেন, আমাদের মৌলিক কথা হচ্ছে দেশের মালিক জনগণ। মালিককে মালিকানা ভোগ করতে হলে অবাধ নির্বাচনের মধ্যে নিজেদের পছন্দ মতো প্রতিনিধি নির্বাচন করার সুযোগ দেয়া, অধিকার দেয়া সংবিধানের কর্তব্য। তবে আমরা দেখেছি নির্বাচন প্রক্রিয়াকে কিভাবে নষ্ট করে ঘোষণা হয়ে যায় একেকটা রায়। আমাদের ধারণা এবারও একই ধরনের নাটক করার জন্য সরকারের দিক থেকে প্রস্তুতি নেয়া হচ্ছে।

বিএনপির মনোনীত মেয়র প্রার্থীদের সঙ্গে সাক্ষাতের বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, গণফোরাম নেতা অধ্যাপক আবু সাঈদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, ঐক্যফ্রন্টের প্রধান দপ্তর জাহাঙ্গীর আলম মিন্টুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আলোচিত সংবাদ/এসবি

কমেন্ট করুণ

দয়া করে আপনার কমেন্ট করুণ
দয়া করে আপনার নাম দিন