ম্যান ইউকে উড়িয়ে দিল ম্যান সিটি

আলোচিত সংবাদ ডেস্ক: ইংলিশ লিগ কাপের সেমিফাইনালের প্রথম লেগে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। এই ম্যাচে ম্যানচেস্টার সিটির কাছে পাত্তাই পেল না নগর প্রতিদ্বন্দ্বীরা।

ম্যাচের প্রথমার্ধেই তিন গোল পেয়ে যায় সিটিজেনরা। দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের পক্ষে একটি গোল শোধ করেন মার্কাস রাশফোর্ড। ম্যান সিটির মাঠ ইতিহাস স্টেডিয়ামে দ্বিতীয় লেগের ম্যাচ হবে আগামী ২৯ জানুয়ারি।

প্রথম লেগের ম্যাচটিতে ১৭ মিনিটের সময় পুরো ওল্ড ট্রাফোর্ডকে নিস্তব্ধ করে দেন সিটিজেনদের পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্ড সিলভা। ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বুলেট গতির শটে ম্যান ইউর জাল কাঁপান তিনি।

দ্বিতীয় গোল পেতে অপেক্ষা করতে হয় ৩৩ মিনিট পর্যন্ত। এবারে স্কোরশিটে নাম তোলেন রিয়াদ মাহরেজ। প্রথম গোলটি সিলভা এবার আবির্ভুত হন এসিস্টদাতা হিসেবে। তার রক্ষণচেরা পাস ধরেই নিখুঁত ফিনিশিংয়ে ব্যবধান দ্বিগুণ করেন মাহরেজ।

পরের গোলটি অবশ্য সৌভাগ্যবশত পাওয়া। কেভিড ডি ব্রুইনের জোরালো শট ঠেকিয়েছিলেন ম্যান ইউ গোলরক্ষক। কিন্তু ফিরতি বল আন্দ্রেস পেরেইরার গায়ে লেগে জড়িয়ে যায় জালে। আর পরে দ্বিতীয়ার্ধে ৭০ মিনিটের সময় স্বাগতিকদের পক্ষে একমাত্র গোলটি করেন রাশফোর্ড।

আলোচিত সংবাদ/এসবি

কমেন্ট করুণ

দয়া করে আপনার কমেন্ট করুণ
দয়া করে আপনার নাম দিন