ভুটানের বিরুদ্ধে জোড়া গোল করা ইয়াসিন এখন বসুন্ধরা কিংসের

0

ইয়াসিন খান-বাংলাদেশরে ফুটবলে এই মুহূর্তে অন্যতম সেরা ডিফেন্ডার। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভুটানের বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলি ম্যাচে তার জোড়া গোলেই জিতেছে বাংলাদেশ।

লাল-সবুজ জার্সিতে জোড়া গোল করার পর দিনই ঘরোয়া ফুটবলে লাল জার্সির বসুন্ধরা কিংসের হয়ে গেলেন অভিজ্ঞ এ ডিফেন্ডার। শেখ রাসেল ক্রীড়া চক্র ছেড়ে তিনি যোগ দিচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন চ্যাম্পিয়ন দলে। আজ (শুক্রবার) বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন তিনি।

নতুন ফুটবল মৌসুমের দলবদল শুরু হয়েছে ১ অক্টোবর। চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস শুক্রবার ইয়াসিনসহ তিন ফুটবলার রের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে। পুরোনো গোলরক্ষক আনিসুর রহমান জিকো এবং ফরোয়ার্ড মাহবুবু রহমান সুফিলও বসুন্ধরা কিংসে থেকে যাওয়া নিশ্চিত করেছেন। কয়েকদিন তাদের অন্য ফুটবলারদের সঙ্গে চুক্তি সম্পন্ন করবে বসুন্ধরা।

জানা গেছে বসুন্ধরা কিংস গত মৌসুমের ১২জনকে রেখে দিচ্ছে। জকো ,সুফিল ছাড়াও গোলরক্ষক মিতুল হাসান এবং মাকসুদুর রহমান মোস্তাক, ডিফেন্ডার নুরুল নাঈম ফয়সাল, সুশান্ত ত্রিপুরা, উইঙ্গার মোহাম্মদ ইব্রাহিম, মিডফিল্ডার ইমন বাবু, আলমগীর কবির রানা, ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ এবং মতিন মিয়া এবারও গায়ে জড়াবেন বসুন্ধরা কিংসের জার্সি।

কমেন্ট করুণ

দয়া করে আপনার কমেন্ট করুণ
দয়া করে আপনার নাম দিন